বিশুদ্ধ ভালোবাসা
- Al Nahid Shuvo - নির্বাসিত আমি ০৩-০৫-২০২৪

হাজার বছর ধরে মনে করেছিলাম
তুমি আমার মতো একজন
তোমায় নিয়ে স্বপ্ন দেখেছি নানারকম করে
ইহকালে ভালো করে
পরকালে শান্তিতে থাকবো বলে
তোমায় আমি ভালোবেসেছি
কোনো কারণ ছাড়া বটে
থাকিয়ে থাকতাম চশমা পড়া ঐ মুখটার দিকে
কিন্তু তুমি পা বাড়িয়েছো নস্টের দিকে
নস্টারা থাকিয়ে থাকে তোমার শরীরের দিকে
যৌনতার উত্তেজনা স্রিস্টি করে তোমায় দেখে
আর আমি দেখি ম্রিত্যু কবে আসবে আমার দিকে
তবুও আমি ভালোবাসি বিনা কারণে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

AlNahidshuvo
১৩-০৫-২০১৫ ১১:২৯ মিঃ

কবিতাটিতে আমার ভালোবাসা প্রকাশ পেয়েছে। এবং সেটি কতটা বিশুদ্ধ তা বোঝানো হয়েছে। তাই কবিতার নামকরণ হয়েছে "বিশুদ্ধ ভালোবাসা" ।